সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

চূড়ান্ত হলো বঙ্গবন্ধু বিপিএলের সাত দলের নাম

ক্রীড়া ডেস্ক : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে ২০১৯ সালের বিপিএলকে নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’। এই আসরে থাকছে না কোনো ফ্র্যাঞ্চাইজি। বিসিবির তত্ত্বাবধানে আয়োজিত বিপিএলের এবারের আসরে সাত দলের মধ্যে পাঁচটির স্পন্সর হিসেবে বিভিন্ন প্রতিষ্ঠানকে যুক্ত করলেও বাকি দুই দলের স্পন্সর হিসেবে থাকবে বিসিবি নিজেরাই।

আগে নানা গুঞ্জন শুনা গেলেও শনিবার (১৬ অক্টোবর) চূড়ান্ত হয়েছে বিপিএলের সাত দলের নাম। রাজধানীর সোনারগাঁও হোটেলে আয়োজিত বিপিএলের লোগো উন্মোচন অনুষ্ঠানে ঘোষণা করা হয় দলগুলোর নাম।

দলগুলো হচ্ছে:
১. ঢাকা প্লাটুন
২. চট্টগ্রাম চ্যালেঞ্জার্স
৩. প্রিমিয়ার ব্যাংক খুলনা টাইগার্স
৪. সিলেট থান্ডার্স
৫. রংপুর রেঞ্জার্স
৬. রাজশাহী রয়্যালস
৭. কুমিল্লা ওয়ারিয়র্স

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com